October 23, 2024, 7:34 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

রংপুর পলিটেকনিকে মাদক সেবন করে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০ জন।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: রংপুর পলিটেকনিকে মাদক সেবন করে কেন্দ্র করে সংঘর্ষে ১০ জন শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) দুপুর ১২টার দিকে রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ভেতরের মাঠে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের অভিযোগ, শাহজাহান কবীর ছাত্রবাসের একদল শিক্ষার্থী মাদক সেবন করছিলেন। এতে কলেজের অনাবাসিক শিক্ষার্থীরা বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কলেজের শাহজাহান কবীর ছাত্রাবাসের ছাত্রদের বিকেল ৪টার মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লাঠি, ব্যাট, স্ট্যাম্প দিয়ে তারা একে অপরের ওপর চড়াও হয়। এ ঘটনায় মামুন মিয়া ও প্রতীক হাসান গুরুতর আহত হলে তাদের কলেজের অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা সার্জারি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। এর মধ্যে মামুনের অবস্থা বেশি গুরুতর।

আহত শিক্ষার্থী প্রতীক হাসান ও কম্পিউটার বিভাগের সপ্তম সেমিস্টারের ফারুক মিয়া বলেন, কলেজ হোস্টেলের ছাত্ররা কলেজে বেপরোয়া আচরণ করে আসছে। তারা কলেজে অবাধে মাদক সেবন করে শিক্ষার পরিবেশ নষ্ট করছে। আমরা তাদের বাধা দিতে গেলে তারা লাঠিসোঁটা নিয়ে আমাদের মারধর করে।

রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী ফরিদ উদ্দিন আহমেদ বলেন, রোববার শিক্ষার্থীদের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিল। সোমবার উভয় পক্ষের সংঘর্ষে একজন আহত হয়েছেন। এ ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ছাত্রদের বিকেল ৪টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমানে কলেজের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com